EARNING as PARTNER



সম্মানিত গ্রাহক,

totalbazarbd.com পন্য ও সেবা বিক্রয়ের পাশাপাশি আপনার জন্য উন্মুক্ত করেছে “Affiliate Partner” হিসেবে আনলিমিটেড ইনকামের সুযোগ। Partner হিসেবে রেজিস্ট্রেশন করে স্থায়ী বিজনেস পয়েন্ট খুলে, সেখান থেকে সারা জীবন ইনকাম করতে পারবেন সম্পূর্ন বিনা পুঁজিতে ঘরে বসে থেকেই6


Partnership কিংবা Refferal Link পাওয়ার প্রক্রিয়াঃ


www.totalbazarbd.com/partner-registration এই লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করলেই আপনাকে ২৪ ঘন্টার মধ্যে দেওয়া হবে User ID, Password এবং Referral লিংক।


Affiliate Partnership এর সুবিধা সমুহঃ

• Registration করার সাথে সাথেই একাউন্টে ৫০০ (পাঁচশত) টাকা বোনাস যোগ হবে, যা ১০ জন কাস্টমারকে totalbazarbd.com থেকে শপিং করাতে পারলেই তাদের থেকে প্রাপ্ত কমিশন সহ বোনাস টাকা ক্যাশ করা যাবে।

• প্রত্যেক Affiliate Partner বিক্রয়ের উপর শতকরা ২% হারে কমিশন প্রাপ্ত হবেন। ক্যাম্পেইন ও পন্যভেদে কমিশনের পরিমান শতকরা ২৫% পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

• স্পেশাল পন্য বিক্রয়ের ক্ষেত্রে এককালীন পর্যাপ্ত ইনকামের সুযোগ।

• পার্টনারদের ব্যক্তিগত বাজারের ক্ষেত্রে রয়েছে স্পেশাল ডিস্কাউন্ট অফার।

• ক্রেডিট কার্ড ছাড়াও থাকবে কিস্তিতে পন্য ক্রয়ের সুযোগ।

• ক্যাম্পেইন ভিত্তিক রয়েছে বিভিন্ন ধরনের গিফট ভাউচার।



ইনকাম প্রক্রিয়া:

রেজিস্টেশন করে প্রাপ্ত রেফারাল লিংক facebook, messenger, twitter, Instagram, LinkedIn, youtube, google সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অথবা পরিচিত জনদের কাছে শেয়ার করতে হবে। উক্ত লিংকে প্রবেশ করে কাস্টমার totalbazarbd.com এ রেজিস্ট্রেশন করলেই একটি বিজনেস পয়েন্ট উন্মুক্ত হবে।

রেফারাল লিংকের মাধ্যমে totalbazarbd.com এ রেজিস্ট্রেশন করা ব্যক্তি যতদিন এবং যতবার totalbazarbd.com থেকে পন্য বা সেবা ক্রয় করবে ততদিন কমিশন পাওয়া যাবে। ঐ ব্যক্তি যদি totalbazarbd.com থেকে পন্য বা সেবা ক্রয় করতে আর কখনো উক্ত রেফারাল লিংক ব্যবহার না করে পূর্বের User ID ও Password দিয়ে Login করে তাহলে কমিশন বন্ধ হবে ন6।


একাউন্ট ম্যানেজমেন্ট সিস্টেমঃ

www.totalbazarbd.com/partner লিংকে প্রবেশ করে অথবা totalbazarbd.com এ প্রবেশ করে Partner login এ ক্লিক করে User ID (E-mail) ও Password দিয়ে Login করলেই পাওয়া যাবে totalbazarbd.com এর পার্টনারের জন্য তৈরী করা একাউন্ট ম্যানেজমেন্ট সিস্টেম।


একাউন্ট ম্যানেজমেন্ট সিস্টেমের কার্যক্রম নিম্নরূপঃ

১। Affiliate Partner এর প্রোফাইল আপডেট।
২। Referral Link কপি।
৩। Customer Information & Profile.
৪। কাস্টমার কর্তৃক শপিং এর বিস্তারিত তথ্য।
৫। মোট আয়-ব্যয়ের হিসাব।


তাহলে ইনকাম শুরু হয়ে যাক এখুনি!!

For Registration- >>> Click Here